XM

Payoneer Mastercard.



পেওনিয়ার একটি বিখ্যাত কোম্পানী তাদের বিশ্বব্যাপী নেটওয়ার্ক ব্যবহার করে ডেবিট মাস্টার কার্ডের মাধ্যমে আর্থিক সেবা প্রদান করে। এই সেবাটি অত্যন্ত উপযোগী এবং বিশেষত বাংলাদেশের মানুষের জন্য যারা ফ্রিল্যান্সিং এবং অনলাইন ভিত্তিক ব্যবসায়ে বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।
যেহেতু আন্তর্জাতিক পেমেন্ট লেনদেন এখনও বাংলাদেশে খুবই জটিল এবং পেনিয়ার সার্ভিস তাদের জন্য তাদের ব্যবসা চালানো বা বাংলাদেশের বাইরে পেমেন্ট পাওয়ার সর্বোত্তম বিকল্প।

বাংলাদেশ থেকে পেওনার মাস্টার কার্ড পেতে খুব সহজ। কেবল নিচের Apply Now লিঙ্কটি ক্লিক করুন এবং Payoneer তে নিবন্ধন করুন। আপনি আপনার জাতীয় আইডি এবং আইডি এবং ঠিকানা যাচাইকরণের জন্য ইলেকট্রিক বিল অনুলিপি জিজ্ঞাসা করা হবে অ্যাকাউন্ট নিবন্ধিত পেতে।

রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পরে, কার্ডটি সাধারণ ডাক সার্ভিসের মাধ্যমে পাঠানো হবে এবং আপনার কার্ডটি আপনার হাতে 25 ~ 30 দিনের মধ্যে পাবেন।

পেওনার ডেবিট মাস্টার কার্ডের সুবিধাসমূহ:

আপনি একটি গ্লোবাল ডেবিট মাস্টার কার্ড পাবেন।

আমেরিকান ব্যাংকের একটি ভার্চুয়াল অ্যাকাউন্ট
গ্লোবাল পেমেন্ট সার্ভিসেস ব্যবহার করে, আপনি Google AdSense, Wpwork, Paypal এর মতো আপনার কাজ বা পরিষেবাগুলির বিরুদ্ধে বিশ্বের যে কোনও কোম্পানীর কাছ থেকে অর্থ প্রদান করতে পারবেন।

আপনি বিশ্বব্যাপী সমর্থিত এটিএম বুথযুক্ত মাস্টার কার্ড ব্যবহার করে যেকোনো সময় স্থানীয় মুদ্রা প্রত্যাহার করতে পারেন।

আপনার Payoneer মাস্টার কার্ড এবং মার্কিন ভার্চুয়াল অ্যাকাউন্ট ব্যবহার করে আপনি আপনার PayPal অ্যাকাউন্টটি যাচাই করতে পারেন।

অতএব, উপরের সমস্ত সুবিধাগুলি পেতে এবং আরও, আজকে পেনিয়ারে নিবন্ধন করুন এবং ডেবিট মাস্টার কার্ড সহ আপনার স্বপ্ন মার্কিন ভার্চুয়াল অ্যাকাউন্ট পান।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.