XM

আজকে ব্র্যান্ডেড সার্ভে সাইট নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করতে চাই।

 




আজকে ব্র্যান্ডেড সার্ভে সাইট নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করতে চাই।

বিগত অনেক দিন যাবত ভিন্ন ভিন্ন প্রোফাইল নিয়ে ব্র্যান্ডেড সার্ভে সাইটে কাজ করলেও কিছু কমন সমস্যার মুখোমুখি হচ্ছেন সবাই।

পোস্ট টা মুলত সবার জন্য। আর বিশেষ করে যারা নতুন তারা ভালো করে পড়বেন কারণ কোন সমস্যা হলেই দোষ দেন আইপি ভালো না এটা সেটা। আমার মনে হয় আগে বিষয়টা জেনে তারপর তা সম্পর্কে মন্তব্য করা উচিত।

সমস্যা গুলো হলোঃ

১। সার্ভে আসে না। ডেশবোর্ডে সার্ভে না দেখানো।

২। রিদিম বাটন না থাকা।

৩। সার্ভে মেচ না হওয়া।

৪। পয়েন্ট গায়েব হয়ে যাওয়া অথবা কমে যাওয়া অথবা কোয়ালিটি চেকে সার্ভে ফলপ্রসু না হলে পয়েন্ট কমিয়ে দেওয়া ইত্যাদি।

প্রথম সমস্যাটি মুলত সার্ভে ব্র্যান্ডেড এর সার্ভার জনিত সমস্যা। যা ব্র্যান্ডেড কর্তৃপক্ষ নিজেরাই জানিয়েছেন এতে করে যত ভালোই প্রোফাইল হোক না কেন কোন কাজে আসবে না এবং সেটা নিয়ে হাই হুতাশ করেও কোন লাভ নেই।সময় নিন ঠিক হয়ে যাবে।

দ্বিতীয় চতুর্থ সমস্যাটি মুলত আপনার উপর নির্ভর করবে। আপনি যখন প্রাথমিক ভালো আর্নিং করতে শিখবেন তখনই আপনি সকল নিয়ম অগ্রায্য করে সার্ভেতে প্রশ্নের উত্তর গুলো দেখে কিংবা আন্দাযে দিয়ে যাবেন। তখনই ঘটবে এই বিপত্তি। একটি পর্যায়ে কোয়ালিটি চেকে, পয়েন্ট তো কমে যাবেই আর উলটা পালটা উত্তর দেওয়ার জন্য আইডি টি ব্যান করে দেওয়া হবে ব্র্যান্ডেড সাইট থেকে। এরপর আপনার হাজারো ইনোসেন্ট কথা বার্তার আর কোন মুল্য থাকবে না। মুলত আইডি ব্যান্ড হওয়ার পর আমরা কেউ জানতে চায় না কেন কিংবা কি কারনে এমনটা হয়???কিন্তু দোষ চাপাতে আমরা ওস্তাদ ।তাই আমরা প্রতিটা সমস্যা সাইটের সাপোর্টে জানিয়ে দিই।

তৃতীয় সমস্যাটি খুবই নরমাল একটা ব্যাপার। একজন মানুষ টমেটো চেয়েছে, কিন্তু আপনার কাছে পেপে আছে। আপনি যদি চেস্টা করেন পেপে দিয়ে টমেটোর অভাব পুরন করতে তাহলে একজন মানুষ যেভাবে রিএকশন করবে ঠিক সার্ভে সাইট গুলা আপনার সাথে মিল নেই (নট মেচ) বলে বের করে দেয়

"মনে রাখবেন একজনের ভুল সবার জন্য সেটা শিক্ষা।"

এখন সিন্ধান্ত আপনার আপনি শিখবেন না আপনার ইচ্ছামত কাজ করবেন অথবা এক ভাই যে আপনাকে গল্প শুনিয়েছেন নাকি সেই পথে হাটবেন !!!!

আমি ব্যাক্তিগতভাবে মনে করি কোন কাজ শুরুর আগে সময় নিয়ে শেখা উচিত ভালো মতো তারপর সেটাতে আগ্রহ করে করা উচিত তাতে বিরক্তি কম আসবে আর সফলতাও আসবে। আশা করি তথ্য গুলো আপনাদের কাজে লাগবে।

সার্ভে করে প্রতিমাসে ভালো মানের আয় করার জন্যে
অথবা ইউ এস এ  আই পি, মোবাইল ভেরিফাই, ব্যাংক একাউন্ট এর জন্যে

যোগাযোগ করুনঃ ০১৬১১-৮৩০৮৯০
Facebook: https://www.facebook.com/pg/easyitfirm
What'spa: https://chat.whatsapp.com/LKtZANRvyml75ggaiyJbBr
Skype: jahidboss_1

ধন্যবাদ সবাইকে।


No comments

Theme images by konradlew. Powered by Blogger.